ফলোআপ:- টেংরাবাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন : সভাপতি সুমন, সা. সম্পাদক সফিক, কোষাধ্যক্ষ আল-আমিন

29634377_1886808764676285_108737345_o.jpg

আশিস রহমান,দোয়ারাবাজার (সুনামগঞ্জ) থেকে:

দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের প্রানকেন্দ্র ঐতিহ্যবাহী টেংরাবাজার ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটি গঠনের দ্বিবার্ষিক নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। রবিবার সকাল সাড়ে দশটা থেকে একটানা বিকাল চারটা পর্যন্ত ভোটগ্রহণের মাধ্যমে আনন্দ মুখর পরিবেশে কোনো ধরনের অপ্রীতিকর কোনো ঘটনা ছাড়াই অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হয়।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, নির্বাচনে পুনরায় সভাপতি পদে বিজয়ী হয়েছেন মেউবাউল গণি সুমন। তার প্রাপ্ত ভোট ৬৫। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জহিরুল ইসলাম পেয়েছেন ৫১ ভোট, অপরদিকে ১০১ ভোটে সাধারণ সম্পাদক পদে পুনরায় বিজয়ী হয়েছেন ডাঃ সফিকুল ইসলাম তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী হেদায়েতুল্লাহ পেয়েছেন ১৬ ভোট, কোষাধ্যক্ষ পদে ৯২ ভোটে বিজয়ী হয়েছেন আল আমিন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাবেক কোষাধ্যক্ষ আব্দুল কুদ্দুস পেয়েছেন ২৪ ভোট।

সন্ধ্যায় নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করে। এরপর থেকেই বিজয়ী প্রার্থী ও তাদের সমর্থকরা ‘ভি’ চিহ্ন দেখিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে। উল্লেখ্য, টেংরা বাজার ব্যবসায়ী সমিতির মোট ভোটার ১১৬। এবার তিনটি পদে প্রতিদ্বন্দ্বীতা করেন ছয়জন প্রার্থী। যোগাযোগ করা হলে নির্বাচন কমিশনার কাজী মনিরুজ্জামান জানান, সবধরণের আনুষ্ঠানিকতার মাধ্যমে টেংরা বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসবমুখর পরিবেশে একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেওয়ায় তিনি সকলকে অভিনন্দন জানান।

এদিকে নবনির্বাচিত ব্যবসায়ী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষকে অভিনন্দন জানিয়েছেন পার্শ্ববর্তী আলীপুর বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ। এক অভিনন্দন বার্তায় আলীপুর বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা জানান, টেংরা বাজার ব্যবসায়ী সমিতির সার্বিক উন্নয়ন কার্যক্রম এগিয়ে নিতে নবনির্বাচিত ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা বলিষ্ঠ ভূমিকা রাখবে।

Top