তা’মীরুল মিল্লাত টঙ্গীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত।

IMG_20180326_111105.jpg

 

হাসান তামিম-স্টাফ রিপোর্টার:

যথাযোগ্য মর্যাদা ও নানান আয়োজনের মধ্য দিয়ে তা‘মীরুল মিল্লাত কামিল মাদরাসা টঙ্গীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

সূর্য্যোদয়ের সাথে সাথে মাদরাসার ছাত্র-শিক্ষকদের সরব উপস্থিতিতে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের পর এক আলোচনা সভার আয়োজন করা হয়।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৮ এর উদযাপন কমিটির আহবায়ক সহকারী অধ্যাপক মাওলানা সাঈদুল ইসলাম এর সভাপতিত্বে, ছাত্র সংসদের জিএস ইব্রাহীম শিশিরের পরিচালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উক্ত মাদরাসার মুহাদ্দিস মাওলানা মিজানুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন” স্বাধীনতা আল্লাহ তা’আলার অপার নেয়ামত। দীর্ঘ নয়টি মাস যুদ্ধের পর আমরা স্বাধীনতা অর্জন করেছি, স্বাধীনতা অর্জন করতে গিয়ে যারা নিজের জীবন উৎসর্গ করেছেন, যাদের ত্যাগ ও পরিশ্রমে আমরা স্বাধীনতা পেয়েছি তাদের ত্যাগ মহান আল্লাহ তায়ালা কবুল করবেন। তাদের আত্মার মাগফেরাতের জন্য মহান মনিবের দরবারে প্রার্থনা করছি। স্বাধীনতা ও স্বাধীকার রক্ষা এবং দেশকে একটি উন্নত সমৃদ্ধ ও আদর্শ রাষ্ট্র হিসাবে গড়তে মাদ্রাসার শিক্ষার্থীদেরকে অগ্রসেনানির ভূমিকা পালন করার অাহবান জানান।

উক্ত অালোচনা সভায় আরো বক্তব্য রাখেন প্রভাষক মাওলানা আব্দুল কাইয়ূম ও ভিপি মো: হাসান আল ফিরদাউস অধ্যাপক মাওলানা মু: মাহতাব উদ্দিন, প্রভাষক  ইসহাক আলী, প্রভাষক শাহ আলম প্রমুখ।

Top