জগন্নাথপুরে অস্ত্র ও মদ সহ পৃথক অভিযানে গ্রেফতার:২

29345359_1886664924690669_1178400013_n.jpg

জুয়েল আহমদ,জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর থানায় পৃথক অভিযানে অস্ত্র ও মদ সহ ২জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের ব্রাক্ষণগাঁও গ্রামের মৃত ওয়ারিশ উল্লাহ ছেলে নজরুল ইসলাম (৩৯)। কিশোরগঞ্জ জেলার ইটনা থানার দরগাহাটি গ্রামের মৃত কুদরত উল্লাহ ছেলে সেলিম মিয়া(৪২)।

থানার পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার রাতে জগন্নাথপুর থানার ইন্সপেক্টর তদন্ত আশরাফুল ইসলাম নেতৃত্বে এসআই লুৎফুর রহমান, এসআই মোহাম্মদ হাবিবুর রহমান সহ একদল পুলিশ পুলিশ রিমান্ডে থাকা আসামী নজরুল ইসলাম (৩৯)কে গ্রেফতার করেন। তাহার স্বীকারোক্তি অনুযায়ী বসত ঘরের থাকা বক্স খাটের নিচ থেকে ০১টি পাইপগান উদ্ধার করা হয়।উক্ত বিষয়ে অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হইয়াছে।

পৃথক একটি অভিযানে এসআই মোহাম্মদ হাবিবুর রহমান নেতৃত্বে একদল পুলিশ গত শনিবার সন্ধায় জগন্নাথপুর থানাধীন মির্জা বাড়ী জামে মসজিদের সামনে পাকা রাস্তার থেকে সেলিম মিয়া (৪২) গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন থেকে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের রৌয়াইল গ্রামে বসবাস করে আসছে। উক্ত বিষয়ে মাদক দ্রব্য আইনে একটি মামলা রুজু করা হইয়াছে।

জগন্নাথপুর থানার এসআই মোহাম্মদ হাবিবুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত নজরুল ইসলাম ও সেলিম মিয়া মিয়াকে রবিবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Top