জগন্নাথপুরে চয়েজ মদ ও চোলাই মদ সহ গ্রেফতার ৩

Z3-1.jpg
 জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর থানায় বিভিন্ন অভিযানে চয়েজ মদ ও চোলাই মদ সহ গ্রেফতার ৩জন গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার কৃতরা হলেন উপজেলার পৌরশহরের বাসুদেব বাড়ীর মৃত জালু মিয়া ছেলে মো. তোরন মিয়া (৩৬), হবিবনগর গ্রামের মৃত আ.মতলিবের ছেলে মো. লিটন মিয়া (৩৫), বাসুদেব বাড়ীর বিমলন্দ ভট্রচার্য্য ছেলে বিশ্বজিৎ ভট্রাচার্য্য।
থানার পুলিশ সূত্রে জানা যায়, জগন্নাথপুর থানার এসআই মো. কবির উদ্দিন নেতৃত্বে একদল পুলিশ থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে গত শুক্রবার রাত ০৮.৩০ ঘটিকার সময় গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর (বাসুদেব বাড়ী) গ্রামের জনৈক রাজু ভট্টাচার্য্য এর বাড়ীর সামনে থেকে হাতে থাকা একটি প্লাষ্টিকের ব্যাগ ০৫ (পাঁচ) বোতল অফিসার চয়েজ মদ সহ মদ ক্রয় বিক্রয়ের সময় মো. তোরন মিয়া (৩৬) গ্রেফতার করা হয়।
এছারাও জগন্নাথপুর থানার এসআই মো. লুৎফুর রহমানের নেতৃত্বে একদল থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে গত শুক্রবার রাত ০৯.১০ মিনিটের সময় গোপন সূত্রে সংবাদ পাইয়া পৌরশহরের দিঘীরপাড় এর পশ্চিমে পাকা রাস্তায় মদ ক্রয় বিক্রয় করার সময় তার হাতে থাকা একটি প্লাষ্টিকের ব্যাগে ০২ লিটারী ০২টি প্লাষ্টিকের বোতল ভর্তি ০৪ লিটার এবং ০১টি ০১ লিটারী প্লাষ্টিকের বোতল ভর্তি ০১ লিটার সহ সর্বমোট ০৫ (পাঁচ) লিটার দেশীয় তৈরী চোলাই মদ সহ মো. লিটন মিয়া (৩৫) গ্রেফতার করা হয়।
এদিকে গত শুক্রবার জগন্নাথপুর থানার এসআই মো. কবির উদ্দিন নেতৃত্বে একদল পুলিশ অত্র থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে বিশ্বজিৎ ভট্রাচার্য্য গ্রেফতার করা হয়।
 গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই মো. কবির উদ্দিন জানান, গ্রেফতারকৃতদের যতাযত পুলিশ স্কটের মাধ্যমে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।##

Top