উখিয়া অস্ত্রসহ ৩ ডাকাত আটক

received_107119886801375.jpeg

কায়সার হামিদ মানিক,উখিয়া।
কক্সবাজারের উখিয়া উপজেলা মধুরছড়া এলাকায় অভিযান চালিয়ে ৩ ডাকাতকে আটক করেছে র্যাব-৭। ২৫ মার্চ (রবিবার) ভোর সাড়ে ৫টার দিকে মেজর মোঃ রুহুল আমিনের নেতৃত্বে র্যাবের একটি দল এ অভিযান পরিচালনা করে। এ সময় আটককৃতদের কাছ থেকে ১১টি আগ্নেয়াস্ত্র, ৩টি রামদা, ১টি কিরিচ, ৮ রাউন্ড গুলিসহ ৩টি মোবাইল উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হলো রাজাপালং ইউনিয়নের মধুছড়া গ্রামের মৃত মো: আবুল কাশেমের ছেলে মোঃ আনোয়ারুল ইসলাম প্রকাশ আনু সালাম (২৮), পিতা-মৃত মোঃ আবুল কাশেম, সাং-মধুরছড়া, ফলিয়াপাড়ার আবুল শামার ছেলে মোঃ নুরুল বশর বুলু (৩০) একই এলাকার মো: আব্দু ছালামের ছেলে মোঃ কামাল হোসেন ওরফে জসিম উদ্দিন।
র্যাব জানায়, ১০/১২ জন অস্ত্রধারী ডাকাত অবস্থানের গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়েছে। আটককৃত মোঃ আনোয়ারুল ইসলাম প্রকাশ আনু সালাম এর নামে উখিয়া থানায় ৯ টি, মোঃ নুরুল বশর বুলু এর নামে ২ টি ও মোঃ কামাল হোসেন ওরফে জসিম উদ্দিন এর নামে ৩টি মামলা রয়েছে। তন্মধ্যে মোঃ আনোয়ারুল ইসলাম এবং নুরুল বশরের নামে ২ টি ও ১ টি ডাকাতি মামলার ওয়ারেন্ট রয়েছে। আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে উখিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Top