নওগাঁয় মাদককে লাল কার্ড ও দেশ প্রেমকে শিক্ষার্থীদের সবুজ কার্ড প্রদর্শন

Naogaon-News-Picture-Madok-k-Na-bole-Sikkhartider-Shopoth-Grohon24-03-2018.jpg

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁয় সদর উপজেলার কীর্ত্তিপুর বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে শনিবার বেলা ১১টায় জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহকে লাল কার্ড ও মানবতা, দেশ প্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে শিক্ষার্থীদের শপথ গ্রহন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাহারুল ইসলামের সভাপতিত্বে ও লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নওগাঁ পুলিশ সুপার ইকবাল হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দিন, কীর্ত্তিপুর ইউপি চেয়ারম্যান আতোায়ার রহমান, লাল সবুজ উন্নয়ন সংঘ নওগাঁ জেলা শাখার প্রধান উপদেষ্টা ও সুজন সুশাসনের জন্য নাগরিক নওগাঁ জেলা কমিটির সাধারন সম্পাদক মাহমুদুন নবী বেলাল, প্রথম আলো বন্ধু সভার তাসলিমা ফেরদৌস, সুজনের দপ্তর সম্পাদক হাসান আলী, সহ দপ্তর সম্পাদক বিশ্বজিত, সাফিক হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাদক কে না বলতে, ছেলেদের ২১ বছর ও মেয়েদের ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে এবং সবসময় সত্য বলতে শপথ করান প্রধান অতিথি পুলিশ সুপার ইকবাল হোসেন।

Top