কমলগঞ্জে মাইজগাঁও প্রাথমিক বিদ্যালয়ে গুণীজনদের সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান

02.jpg

নির্মল এস পলাশ,
কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ঃ

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসেবে স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত হওয়ায় ও বিদ্যালয় উন্নয়নে অবদানের জন্য মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউপির মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গুণীজনদের সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়।

বৃহষ্পতিবার দুপুর ১টায় বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির প্রবাসী লেখক পুরষ্কারপ্রাপ্ত বিশিষ্ট লেখক-সাংবাদিক ইসহাক কাজল।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি সমাজসেবক ডা: আব্দুল হান্নান চিনু, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিসবাউর রহমান চৌধুরী, পতনঊষার ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান-১ নারায়ণ মল্লিক সাগর, পতনঊষার উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য তোয়াবুর রহমান তবারক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী বিল্লাল হোসেন, কাতার প্রবাসী সিপার আহমদ শিমু, হিমাংশু দেব হিমু, মাইদুল ইসলাম, মিতুল খান প্রমুখ।
অনুষ্ঠানে মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসেবে স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত হওয়ায় ও বিদ্যালয় উন্নয়নে অবদানের জন্য সিরাজ খান, ইসহাক কাজল, আব্দুল হান্নান চিনু, এডভোকেট শফিকুর রহমান, তোফায়েল আহমদ, লিয়াকত আলী খান ও মিসবাউর রহমান চৌধুরী-কে বিদ্যালয়ের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
সবশেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ কর্তৃক মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার নির্ম্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

 

Top